1. ctgnews16@gmail.com : ctgnewsbd : Nurul Absar Ansary
  2. banglahost.net@gmail.com : rahad :
নৌকার বাইরে গেলেই হিন্দুদের ওপর নির্যাতন: নিতাই রায় - Ctg News BD
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
ঘোষনা
বিনা অনুমতিতে সার্জেন্ট সবুজ চেকপোস্ট বসানোই কাল হলো সিএনজি চালকের ওষুধ কেনার টাকা নেই তাই পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা রিকশাচালকের ই-লাইসেন্স দেখিয়ে গাড়ি চালানোর অনুমতি দিলো বিআরটিএ পুলিশের হুইসেল-সাউন্ড গ্রেনেড শুনে পালাবে না, সেই সাহস নিয়ে দাঁড়াতে হবে- ফখরুল মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে সিএমপি কমিশনারের সহযোগিতা চাইলেন সুজন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ইনোভেশনের বিকল্প নেই: বিভাগীয় কমিশনার তৃতীয় লিঙ্গের কেউ চাঁদাবাজি করলে আইনি ব্যবস্থা: ডিএমপি কমিশনার ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার অস্থিতিশীল করতে চায় বিএনপি-কাদের বিদেশি কোনো শক্তি এই সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না : আমির খসরু বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী

নৌকার বাইরে গেলেই হিন্দুদের ওপর নির্যাতন: নিতাই রায়

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২০ বার পঠিত

নৌকা প্রতীকের বাইরে গেলেই আওয়ামী লীগ হিন্দু সম্প্রদায়ের ওপর নির্যাতন চালায় বলে দাবি বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীর। তিনি বলেছেন, “গত ৭ জানুয়ারি ডামি নির্বাচনের আগে ও পরে দেশের সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা করে তাদের হতাহত করা হয়েছে।”

সদ্য সম্পন্ন সংসদ নির্বাচনের আগে ও পরে ‘সংখ্যালঘু’ নির্যাতনের তথ্য সংগ্রহে বিএনপি গঠিত তদন্ত কমিটির প্রধান হিসেবে শনিবার(৩ ফেব্রুয়ারী) ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের রনকাইল গ্রামে পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

প্রতিনিধি দলের সদস্যরা সরেজমিনে গিয়ে সহিংসতার প্রত্যক্ষ বর্ণনা শুনেন বলে জানান ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব (ভারপ্রাপ্ত) আফজাল হোসেন খান পলাশ।

পলাশ বলেন, “সহিংসতার শিকার হওয়ারা জানিয়েছেন, নৌকায় ভোট না দেওয়ায় তাদের ওপর হামলা চালানো হয় এবং এখনো তারা ভীতসন্ত্রস্ত।”

নিতাই রায় চৌধুরী সাংবাদিকদের বলেন, “সরেজমিনে এসব তথ্য বিএনপির তদন্ত কমিটি সংগ্রহ করছে। পরে এসব নিয়ে কেন্দ্রীয়ভাবে প্রতিবেদন প্রকাশ করা হবে।”

তিনি আরও বলেন, “আওয়ামী লীগ সংখ্যালঘু সম্প্রদায়কে তাদের ভোটব্যাংক মনে করে। ফলে সংখ্যালঘুরা স্বাধীনভাবে তাদের মতামতও প্রকাশ করতে পারে না। নৌকার বাইরে গেলেই তাদের ওপর হামলা-নির্যাতন নেমে আসে।”

এ সময় কেন্দ্রীয় বিএনপি গঠিত এই তদন্ত কমিটির সদস্য, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু, যুবদলের সহ আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নুরে আলম সিদ্দিকী সোহাগ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সদস্যসচিব আফজাল হোসেন খান পলাশ, যুগ্ম আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বেনজির আহমেদ তাবরিজ, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন সহ বিএনপি ও সহযোগী সংগঠনের স্থানীয় নেতা-কর্মীরা ছিলেন।

পরে প্রতিনিধি দলটি ঝিনাইদহের উদ্দেশ্যে রওনা দেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY WooHostBD