1. ctgnews16@gmail.com : ctgnewsbd : Nurul Absar Ansary
  2. banglahost.net@gmail.com : rahad :
সংসদে দাঁড়িয়ে দীপু মনির বিচার চাইলেন কামাল মজুমদার - Ctg News BD
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
ঘোষনা
বিনা অনুমতিতে সার্জেন্ট সবুজ চেকপোস্ট বসানোই কাল হলো সিএনজি চালকের ওষুধ কেনার টাকা নেই তাই পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা রিকশাচালকের ই-লাইসেন্স দেখিয়ে গাড়ি চালানোর অনুমতি দিলো বিআরটিএ পুলিশের হুইসেল-সাউন্ড গ্রেনেড শুনে পালাবে না, সেই সাহস নিয়ে দাঁড়াতে হবে- ফখরুল মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে সিএমপি কমিশনারের সহযোগিতা চাইলেন সুজন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ইনোভেশনের বিকল্প নেই: বিভাগীয় কমিশনার তৃতীয় লিঙ্গের কেউ চাঁদাবাজি করলে আইনি ব্যবস্থা: ডিএমপি কমিশনার ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার অস্থিতিশীল করতে চায় বিএনপি-কাদের বিদেশি কোনো শক্তি এই সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না : আমির খসরু বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী

সংসদে দাঁড়িয়ে দীপু মনির বিচার চাইলেন কামাল মজুমদার

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০১ বার পঠিত

সংসদে ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদার প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন, আপনার (প্রধানমন্ত্রী) বরাদ্দ করা জমিতে তিলে তিলে একটি স্কুল তৈরি করেছি। এটি নন-এমপিওভুক্ত প্রতিষ্ঠান, যা ট্রাস্টের মাধ্যমে পরিচালিত হয়। আমি জানি না কেন সাবেক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির কুনজর পড়ল এই শিক্ষাপ্রতিষ্ঠানে। আমি তার বিচার চাই। স্কুলটিকে আপনি (শেখ হাসিনা) রক্ষা করুন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) দুপুরে সংসদ অধিবেশন চলাকালে এসব অভিযোগ করেন এই সংসদ সদস্য।

সাবেক শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ তুলে কামাল মজুমদার বলেন, ওই শিক্ষাপ্রতিষ্ঠানে এমন একজন প্রধান শিক্ষক রয়েছেন, যার কারণে দিন দিন প্রতিষ্ঠানটি ধ্বংসের মুখোমুখি হচ্ছে। শিক্ষা মন্ত্রণালয়কে বারবার বলার পরেও কোনো ব্যবস্থা নেয়নি। তার কারণে শিক্ষাপ্রতিষ্ঠানটির অধঃপতন ঘটছে।

প্রসঙ্গত, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দ্বাদশ সংসদ নির্বাচনের মাধ্যমে কামাল আহমেদ মজুমদার সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগেও তিনি ১৯৯৬, ২০০৯, ২০১৪ ও ২০১৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। মিরপুরে মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজ নামে তার প্রতিষ্ঠিত একটি প্রতিষ্ঠান রয়েছে।

আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে শিক্ষামন্ত্রী ছিলেন বর্তমান সমাজকল্যাণমন্ত্রী দীপু মনি। আর শিল্প প্রতিমন্ত্রী ছিলেন কামাল আহমেদ মজুমদার। উল্লেখ্য, অধ্যক্ষ নিয়োগ নিয়ে গত বছর মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজে অচলাবস্থার সৃষ্টি হয়। এর প্রভাব পড়ে শিক্ষা কার্যক্রমে।

কামাল আহমেদ মজুমদার অভিযোগ করেন, ‘প্রধান শিক্ষক জামায়াতের, তাকে ক্ষমতায় বসানো হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়কে বারবার বলার পরও তাকে এখনো সরানো হয়নি। মামলা তারা করছে, স্কুলটাকে ধ্বংসের মুখোমুখি নিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর প্রতি আমার আহ্বান— স্কুলটাকে আপনি রক্ষা করুন। আপনার বরাদ্দ দেওয়া জমিতে আমি তিলে তিলে এ স্কুলটি গড়ে তুলেছি। এটি নন-এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান এবং ট্রাস্টের মাধ্যমে পরিচালিত হয়। আমি জানি না, কী কারণে সাবেক শিক্ষামন্ত্রী স্কুলটির প্রতি কুনজর পড়েছে? আমি তারও বিচার চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY WooHostBD