1. ctgnews16@gmail.com : ctgnewsbd : Nurul Absar Ansary
  2. banglahost.net@gmail.com : rahad :
মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে সিএমপি কমিশনারের সহযোগিতা চাইলেন সুজন - Ctg News BD
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
ঘোষনা
বিনা অনুমতিতে সার্জেন্ট সবুজ চেকপোস্ট বসানোই কাল হলো সিএনজি চালকের ওষুধ কেনার টাকা নেই তাই পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা রিকশাচালকের ই-লাইসেন্স দেখিয়ে গাড়ি চালানোর অনুমতি দিলো বিআরটিএ পুলিশের হুইসেল-সাউন্ড গ্রেনেড শুনে পালাবে না, সেই সাহস নিয়ে দাঁড়াতে হবে- ফখরুল মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে সিএমপি কমিশনারের সহযোগিতা চাইলেন সুজন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ইনোভেশনের বিকল্প নেই: বিভাগীয় কমিশনার তৃতীয় লিঙ্গের কেউ চাঁদাবাজি করলে আইনি ব্যবস্থা: ডিএমপি কমিশনার ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার অস্থিতিশীল করতে চায় বিএনপি-কাদের বিদেশি কোনো শক্তি এই সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না : আমির খসরু বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী

মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে সিএমপি কমিশনারের সহযোগিতা চাইলেন সুজন

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১১৪ বার পঠিত

মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়ের সহযোগিতা চাইলেন নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন।

রবিবার (২৪ মার্চ) দুপুরে সিএমপি কার্যালয়ে নগরীর বিভিন্ন নাগরিক সমস্যা নিরসনে মতবিনিময় করেন সুজন।

এ সময় সুজন বলেন, বিপুল সংখ্যক জনসাধারণের বসবাস চট্টগ্রাম নগরীতে। এ নগরীর মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে করতে হবে। রমজান মাসে বিকেলের দিকে গাড়ির চাপ বেশি থাকে, তাই বিকাল ৪টা থেকে ভারী যানবাহন চলাচল বন্ধ রাখা এবং সড়ক মোড়গুলোতে গাড়ি থামানো বা পার্কিং করে রাখা কঠোরভাবে বন্ধ রাখার অনুরোধ জানান তিনি।

সরকারি ও বেসরকারি বড় স্কুল এবং কলেজগুলোকে বাধ্যতামূলকভাবে বাস সার্ভিস চালু করা। নগরীর মার্কেটগুলোতে পে-পার্কিং চালু ও নির্দিষ্ট স্থানের বাইরে পার্কিং বন্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার আহবান জানান তিনি।

তাছাড়া নগরীর গণপরিবহন এবং ভাঙা-চোরা সিটসমূহ যাত্রী সাধারণের ব্যবহার অনুপযোগী। গণপরিবহনকে সুশৃংখল চলাচলে বাধ্য করা এবং ব্যবহার উপযোগী করে চলাচলের ব্যবস্থা করার জন্য পুলিশ কমিশনারের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় আন্তরিকতার সাথে সুজনকে তাঁর দপ্তরে স্বাগত জানান। তিনি নাগরিক উদ্যোগ উত্থাপিত প্রতিটি প্রস্তাবনার সাথে সহমত পোষণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাগরিক উদ্যোগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মো. ইলিয়াছ, সদস্য সচিব হাজী মো. হোসেন, মো. শাহজাহান, মো. সেলিম, অনির্বাণ দাশ বাবু, স্বরূপ দত্ত রাজু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY WooHostBD