1. ctgnews16@gmail.com : ctgnewsbd : Nurul Absar Ansary
  2. banglahost.net@gmail.com : rahad :
কর্ণফুলী গ্যাস কর্মকর্তার বিরুদ্ধে পৌনে ৩ কোটি টাকা আত্মসাতের সত্যতা পেলো দুদক - Ctg News BD
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
ঘোষনা
বিনা অনুমতিতে সার্জেন্ট সবুজ চেকপোস্ট বসানোই কাল হলো সিএনজি চালকের ওষুধ কেনার টাকা নেই তাই পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা রিকশাচালকের ই-লাইসেন্স দেখিয়ে গাড়ি চালানোর অনুমতি দিলো বিআরটিএ পুলিশের হুইসেল-সাউন্ড গ্রেনেড শুনে পালাবে না, সেই সাহস নিয়ে দাঁড়াতে হবে- ফখরুল মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে সিএমপি কমিশনারের সহযোগিতা চাইলেন সুজন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ইনোভেশনের বিকল্প নেই: বিভাগীয় কমিশনার তৃতীয় লিঙ্গের কেউ চাঁদাবাজি করলে আইনি ব্যবস্থা: ডিএমপি কমিশনার ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার অস্থিতিশীল করতে চায় বিএনপি-কাদের বিদেশি কোনো শক্তি এই সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না : আমির খসরু বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী

কর্ণফুলী গ্যাস কর্মকর্তার বিরুদ্ধে পৌনে ৩ কোটি টাকা আত্মসাতের সত্যতা পেলো দুদক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১১৬ বার পঠিত

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (কেজিডিসিএল) ‘ভুয়া বিল ভাউচার’ ব্যবহার করে কর্মকর্তা-কর্মচারীদের কল্যাণ তহবিলের পৌনে তিন কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে মহাব্যবস্থাপক (প্রশাসন) মোজাহার আলীর বিরুদ্ধে।

এ নিয়ে বৃহস্পতিবার (২১ মার্চ) কর্ণফুলী গ্যাসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অভিযানে পৌনে তিন কোটি টাকা আত্মসাতের অভিযোগের সত্যতা পেয়েছে দুদক টিম। অভিযানে নেতৃত্ব দেন দুদক চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-১ এর সহকারী পরিচালক এনামুল হক।

তিনি বলেন, কর্ণফুলী গ্যাসে ২০২১-২২ অর্থবছরে কর্মকর্তা-কর্মচারীদের কল্যাণ তহবিলের এফডিআরের মুনাফাসহ পৌনে ৩ কোটি টাকা আত্মসাতের একটি অভিযোগ পাওয়া গেছে। প্রধান কার্যালয়ের নির্দেশে আমরা অভিযান চালিয়েছি। অভিযানে মহাব্যবস্থাপক (হিসাব) উপ-মহাব্যবস্থাপক (বাজেট) এবং উপ-ব্যবস্থাপককে (বাজেট, ফান্ড, ওয়েলফেয়ার) জিজ্ঞাসাবাদ করা হয়।

এনামুল হক বলেন, অভিযানের সময় ভুয়া বিল ভাউচার ব্যবহার করে এবং কোনো কোনো সময় কোনো ধরনের বিল ভাউচার ছাড়াই বিভিন্ন খাত ব্যবহার করে অর্থ আত্মসাতের প্রাথমিক সত্যতা পাওয়া যায়।

এ বিষয়ে কমিশনে বিস্তারিত প্রতিবেদন দাখিল করা হবে এবং কমিশনের সিদ্ধান্ত ও নির্দেশনা মোতাবকে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY WooHostBD