1. ctgnews16@gmail.com : ctgnewsbd : Nurul Absar Ansary
  2. banglahost.net@gmail.com : rahad :
অবৈধ চিকিৎসা বন্ধে স্থানীয় প্রশাসনকে এগিয়ে আসতে হবে- স্বাস্থ্যমন্ত্রী - Ctg News BD
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
ঘোষনা
বিনা অনুমতিতে সার্জেন্ট সবুজ চেকপোস্ট বসানোই কাল হলো সিএনজি চালকের ওষুধ কেনার টাকা নেই তাই পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা রিকশাচালকের ই-লাইসেন্স দেখিয়ে গাড়ি চালানোর অনুমতি দিলো বিআরটিএ পুলিশের হুইসেল-সাউন্ড গ্রেনেড শুনে পালাবে না, সেই সাহস নিয়ে দাঁড়াতে হবে- ফখরুল মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে সিএমপি কমিশনারের সহযোগিতা চাইলেন সুজন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ইনোভেশনের বিকল্প নেই: বিভাগীয় কমিশনার তৃতীয় লিঙ্গের কেউ চাঁদাবাজি করলে আইনি ব্যবস্থা: ডিএমপি কমিশনার ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার অস্থিতিশীল করতে চায় বিএনপি-কাদের বিদেশি কোনো শক্তি এই সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না : আমির খসরু বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী

অবৈধ চিকিৎসা বন্ধে স্থানীয় প্রশাসনকে এগিয়ে আসতে হবে- স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৯৭ বার পঠিত

গ্রামেগঞ্জে ভুয়া চিকিৎসক ও অবৈধ চিকিৎসা বন্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পাশাপাশি স্থানীয় প্রশাসনকেও সহযোগিতার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ভুয়া চিকিৎসক ও অবৈধ চিকিৎসা প্রসঙ্গে মন্ত্রী বলেন, স্থানীয় সরকারের দায়িত্বে থাকা চেয়ারম্যান ও সংসদ সদস্যরা যদি সে সমস্ত জায়গা পরিদর্শন করে সমস্যা চিহ্নিত করেন এবং আমাদের মন্ত্রণালয়কে জানান, তাহলে আমরা এ ব্যাপারে ব্যবস্থা নিবো।

মন্ত্রী বলেন, আমি এ ব্যাপারে সংসদে আগেও বলেছি এখনও গণমাধ্যমে বলছি স্থানীয় নেতৃত্বে থাকা জনপ্রতিনিধিরা এ বিষয়ে আমাদেরকে অবহিত করুন। আমরা দ্রুত ব্যবস্থা নিবো।

এর আগে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ও বহিঃবিভাগ ঘুরে দেখেন মন্ত্রী। এসময় হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের সঙ্গে কথা বলেন মন্ত্রী। এছাড়াও হাসপাতালের নানা সঙ্কট নিয়ে সেখানকার কর্মকর্তা ও চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন তিনি।

হাসপাতাল পরিদর্শন শেষে মন্ত্রী আরও বলেন, ওসমানী হাসপাতালে আমি আগেও এসেছি। এখন একটা দায়িত্ব নিয়ে আবার আসলাম। হাসপাতাল পরিদর্শন করে যা দেখলাম তা আমার কাছে খুব ভালো মনে হচ্ছে না। আমাদের উপজেলা হাসপাতালগুলোতে কনসালটেন্ট, মেডিসিন ও গাইনী বিশেষজ্ঞ চিকিৎসক দিতে হবে। উপজেলা পর্যায়ে জনবল বাড়ালে ওসমানী হাসপাতালের মাটিতে শুয়ে চিকিৎসা নিতে হবে না। আমি সেই লক্ষে কাজ শুরু করবো। একদিনে সব পারবো না। তবে আমি পর্যায়ক্রমে সবগুলো সমস্যা সমাধানে পদক্ষেপ নেবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY WooHostBD