1. ctgnews16@gmail.com : ctgnewsbd : Nurul Absar Ansary
  2. banglahost.net@gmail.com : rahad :
বিদেশি কোনো শক্তি এই সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না : আমির খসরু - Ctg News BD
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
ঘোষনা
কুমিল্লার দাউদ কান্দিতে মামলার বাদী কে অপহরণ ও ধষর্নের চেষ্টা গাইবান্ধা পলাশবাড়ীতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ পিকআপ চালক ও হেলপার গ্রেফতার গ্লোবাল সেলিব্রেটি হলেন প্রফেসর মোহাম্মদ ইউনুস ইসরায়েল ফিলিস্তিনি কর্তৃপক্ষের কাছে জব্দকৃত ১১৬ মিলিয়ন ডলার রাজস্ব হস্তান্তর করেছে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল হলেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা বিচারকের আদেশ জালিয়াতির অভিযোগে পেশকার গ্রেফতার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের স্থাবর-অস্থাবর সম্পদের হিসাব দাখিল ও তা প্রকাশের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট ধর্ষক রানা বৈদ্য কি আসলেই গ্রেফতার হবে? ইসরায়েলের বিজয়ের দিন শেষ গ্রামের তিক্ত জীবনের অভিজ্ঞতা

বিদেশি কোনো শক্তি এই সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না : আমির খসরু

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৩৩৫ বার পঠিত

বিদেশি কোনো শক্তি এই সরকারকে আর ক্ষমতায় রাখতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বাংলাদেশের মানুষ তাদের ভোটাধিকারের মাধ্যমে এমন সরকার গঠন করবে, যারা জনগণের কাছে দায়বদ্ধ থাকবে। দেশের মানুষ সেই সরকারের অপেক্ষায় আছে।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন রাজবাড়ী কমিউনিটি সেন্টারে দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। আমীর খসরু বলেন, বিএনপির সংগ্রাম বাংলাদেশের মানুষের মুক্তির সংগ্রাম। দেশের মালিকানা ফিরে পাবার সংগ্রাম। বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনার সংগ্রাম। বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক, রাজনৈতিক ও সাংবিধানিক অধিকার ফিরিয়ে আনার সংগ্রাম।

৭ জানুয়ারির সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ৭ জানুয়ারিতে কি হয়েছিল? ডামি প্রধানমন্ত্রী, ডামি এমপি, ডামি নির্বাচন। বাংলাদেশের ৯৫ শতাংশ মানুষ তারেক রহমানের পক্ষে, বিএনপির পক্ষে। ৭ জানুয়ারি বাংলাদেশের ৯৫ শতাংশ মানুষ তারেক রহমানের পক্ষে, বিএনপির পক্ষে রায় দিয়েছে। আর যিনি আজ প্রধানমন্ত্রীর আসনে বসে আছেন, ৫ শতাংশ মানুষও তার পক্ষে ভোট কেন্দ্রে যাননি।

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়ে আমীর খসরু বলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির ঘাঁটি। চলমান আন্দোলনে দক্ষিণ জেলাকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। আমরা সবাই মিলে আন্দোলন সফল করবো। বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার করবো। সভাপতির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, বর্তমান সরকার জনগ‌ণের কথা চিন্তা কর‌ছে না। দে‌শের জনগ‌ণের ওপর জুলুম নির্যাতন করে অর্থ ‌বিদে‌শে পাচার কর‌ছে। জনগণকে মামলা হামলা ও ভয় দে‌খি‌য়ে সবকিছু অনায়াসে করে যা‌চ্ছে।

দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন মজুমদার, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY WooHostBD