1. ctgnews16@gmail.com : ctgnewsbd : Nurul Absar Ansary
  2. banglahost.net@gmail.com : rahad :
চট্টগ্রামের আলোচিত মুজিব চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ কোটি টাকার আত্মসাত মামলা - Ctg News BD
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
ঘোষনা
বিনা অনুমতিতে সার্জেন্ট সবুজ চেকপোস্ট বসানোই কাল হলো সিএনজি চালকের ওষুধ কেনার টাকা নেই তাই পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা রিকশাচালকের ই-লাইসেন্স দেখিয়ে গাড়ি চালানোর অনুমতি দিলো বিআরটিএ পুলিশের হুইসেল-সাউন্ড গ্রেনেড শুনে পালাবে না, সেই সাহস নিয়ে দাঁড়াতে হবে- ফখরুল মাদক, কিশোর গ্যাং এবং যানজট নিরসনে সিএমপি কমিশনারের সহযোগিতা চাইলেন সুজন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ইনোভেশনের বিকল্প নেই: বিভাগীয় কমিশনার তৃতীয় লিঙ্গের কেউ চাঁদাবাজি করলে আইনি ব্যবস্থা: ডিএমপি কমিশনার ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার অস্থিতিশীল করতে চায় বিএনপি-কাদের বিদেশি কোনো শক্তি এই সরকারকে ক্ষমতায় রাখতে পারবে না : আমির খসরু বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রামের আলোচিত মুজিব চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ কোটি টাকার আত্মসাত মামলা

নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১২৪ বার পঠিত

চট্টগ্রামের বাঁশখালীতে ৩ কোটি টাকা অর্থ আত্মসাতের অভিযোগে বহিষ্কৃত ১০ নং চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী ও ইউপি সচিব ফয়সাল আবেদীনসহ ৩ জনের বিরুদ্ধে বাঁশখালী সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট আবদুল হামিদের আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার(২১ মার্চ) উপজেলার চাম্বল ইউপির ৪ নং ওয়ার্ডের নন্না মিয়ার ছেলে আবু তাহের বাদী হয়ে বাঁশখালী আদালতে এই মামলা দায়ের করেন।

মামলার আর্জি সূত্রে জানা যায়, বাদীর অজান্তে বাদীর নাম ব্যবহার করে বাদীর নামে এয়ারটেল কোম্পানির ০১৬১৫-১১০৫৮৯ নম্বরের মোবাইলের সিম সংগ্রহ করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, চাম্বল ইউনিয়নের অতি দরিদ্রদের জন্য সরকারের জনকল্যাণমূলক কর্মসূচি ‘কর্মসংস্থান কর্মসূচী’ (ইজিপিপি) বরাদ্দকৃত টাকা বাদীর অগোচরে দস্তখত জাল করে আত্মসাৎ করার অভিযোগে বৃহস্পতিবার পশ্চিম চাম্বল ৪নং ওয়ার্ড এলাকায় নন্না মিয়ার পুত্র আবু তাহের বাদী হয়ে বাঁশখালী আদালতে মামলাটি দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- চাম্বল ইউপির বহিষ্কৃত চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, ইউপি সচিব ফয়সাল আবেদীন (৩২), চাম্বলের সৌরভ দেব নাথ (৩০)।

বিচারক মামলাটি আমলে নিয়ে সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল ধারাবাহিকভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

উল্লেখ্য, চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী ২০২৩ সালের ৬ নভেম্বর বাঁশখালীর চাম্বল ইউনিয়নে ‘বিএনপি-জামায়াতের হরতাল ও নৈরাজ্যবিরোধী সমাবেশের’ ব্যানারে এক সমাবেশে বক্তব্য দেওয়ার সময় মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাসকে পেটানোর হুমকি দেন। পরে বিভিন্ন গণমাধ্যমে বিষয়টি নিয়ে সংবাদ প্রচারিত হলে তা নিয়ে প্রতিক্রিয়া জানায় মার্কিন পররাষ্ট্র দপ্তর। পরে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

এর আগে ২০২২ সালে ইভিএমে ভোট পদ্ধতি নিয়ে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসেন মুজিবুল হক। সে সময় তার বিতর্কিত মন্তব্যের কারণে চাম্বল ইউপি নির্বাচন স্থগিতও হয়। পরে অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন মুজিবুল হক চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY WooHostBD