1. ctgnews16@gmail.com : ctgnewsbd : Nurul Absar Ansary
  2. banglahost.net@gmail.com : rahad :
ধর্ষণ মামলার আসামী বহুরূপী মোঃ রিয়াজ উদ্দিন রানাকে গ্রেফতারের আবেদন - Ctg News BD
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
ঘোষনা
কুমিল্লার দাউদ কান্দিতে মামলার বাদী কে অপহরণ ও ধষর্নের চেষ্টা গাইবান্ধা পলাশবাড়ীতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ পিকআপ চালক ও হেলপার গ্রেফতার গ্লোবাল সেলিব্রেটি হলেন প্রফেসর মোহাম্মদ ইউনুস ইসরায়েল ফিলিস্তিনি কর্তৃপক্ষের কাছে জব্দকৃত ১১৬ মিলিয়ন ডলার রাজস্ব হস্তান্তর করেছে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল হলেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা বিচারকের আদেশ জালিয়াতির অভিযোগে পেশকার গ্রেফতার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের স্থাবর-অস্থাবর সম্পদের হিসাব দাখিল ও তা প্রকাশের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট ধর্ষক রানা বৈদ্য কি আসলেই গ্রেফতার হবে? ইসরায়েলের বিজয়ের দিন শেষ গ্রামের তিক্ত জীবনের অভিজ্ঞতা

ধর্ষণ মামলার আসামী বহুরূপী মোঃ রিয়াজ উদ্দিন রানাকে গ্রেফতারের আবেদন

রুমি আক্তার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৬২ বার পঠিত

ধর্ষন মামলার পলাতক আসামী রানা বৈদ্য রাঙ্গামাটি পার্বত্য জেলাস্থ রাজস্থলী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে উক্ত এলাকায় প্রকাশ্যে প্রচার প্রচারণায় দিন কাটালেও, পুলিশের খাতায় পলাতক ! কি আশ্চর্যজনক বিষয়?

পার্বত্য রাঙ্গামাটি জেলার চন্দ্রঘোনা থানা ও রাজস্থলী উপজেলার বাঙ্গাল হালিয়া এলাকায় ০.০৫ একর জায়গার উপর সেমিপাকা বাড়ীতে বসবাসরত মোঃ রিয়াজ উদ্দিন রানা ধর্ষনসহ একাধিক মামলার পলাতক আসামী। তার বিরুদ্ধে বিভিন্ন পত্র পত্রিকায় গ্রেফতার সংক্রান্তে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হয়। তার বাবার নাম মোঃ নিয়ামত আলী ও মাতা রেজিয়া বেগম হয়। স্থায়ী ঠিকানাঃ সুরুজ পিয়নের বাড়ী, ছোয়াহাট, থানাঃ মুক্তাগাছা, জেলাঃ ময়মনসিংহ। তার একাধিক স্ত্রী থাকার অভিযোগ পাওয়া যায়। ১ম স্ত্রী নিলুফা বেগম, যার মেয়ের নাম রেহেনা আকতার ও ছেলে নুর মোহাম্মদ নিশান হলেও, হলফনামার তথ্যমতে রানা নাকি ০৬ ছেলেমেয়েদের বাবা। রানা রুপান্তর বাংলার সম্পাদক ও প্রকাশক দাবীদার আবার উক্ত পত্রিকা হইতে নাকি বাৎসরিক ৩০,০০০/- সম্মানী ভাতাও পায়। তার উপর নির্ভরশীলদের আয় নাকি ২,৮৮,৯৯৬/- টাকা। রানার নাকি ২.২৫ একর খাস ভোগ দখলীয় জায়গার উপর ফলজ ও বনজ বাগান করেছে। তার ০.০৫ একর জমিতে নির্মিত সেমিপাকা বাড়ীর মূল্য নাকি ১২,০০,০০০/- টাকা। রানা নাকি বিবাহকালীন সময়ে ২০ ভরি স্বর্ণ উপহার পায়। তার মাত্র ১টি মোবাইল, ১টি টিভি, ১টি ফ্রিজ, ২টি ফ্যান এবং ৪৫,০০০/- টাকার চেয়ার, টেবিল, বক্সখাট, সোফা আছে। সোনালী ব্যাংক, পিএলসি, রাজস্থলী শাখায় ১,০১,০৭৫/- টাকা আছে। কোম্পানির শেয়ার আছে ২ লক্ষ টাকার। স্ত্রীর নামে ৫ ভরি স্বর্ণ। ব্যবসার মাধ্যমে বাৎসরিক আয় ৪,৪৫,০০০/- টাকা। ২১।০৪।২০২৪ ইং তারিখে রানার হলফনামায় উল্লেখিত তথ্য মতে তার আয়ের হিসাব তুলে ধরা হলো। ধর্ষণ মামলার পলাতক আসামী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী, কি আশ্চর্যজনক। হায়রে বাংলাদেশ। সচেতন মহল, রানাকে গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য, সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। বিশ্বস্ত সূত্রে জানা যায় যে, নারী ও শিশু নির্যাতন ট্রাইঃ-৫, চট্টগ্রামে বিচারাধীন নারী শিশু মামলা নং ১০০/২১ এর আসামী হলো মোঃ রিয়াজ উদ্দিন রানা। সিএমপির চান্দগাঁও থানায় মামলা হওয়ার পর থেকে দীর্ঘদিন যাবৎ পলাতক। মামলার বাদীর মতে মামলা করার পর হইতে, বাদীনি নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে। অনেকদিন সেফ হোমে ছিল। মামলার বাদীর আপন বোন এখনো রানার সংসারে থাকায়, রানাকে বাদীর বোন ও বাবার কারণে, গ্রেফতার করাতে ও সাক্ষ্য দিতে পারছেন না। ভিকটিম, মোঃ রিয়াজ উদ্দিন রানা প্রঃ রানা বৈদ্যকে দ্রুত গ্রেফতার করার জন্য চন্দ্রঘোনার ওসিসহ সংশ্লিষ্ট প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Customized BY WooHostBD